Ekattor Kantho Logo
About Us | Contuct Us | Privacy Policy
শিরোনাম
চার সমুদ্রবন্দরে সংকেত ৩, সারাদেশে বৃষ্টির সম্ভাবনা সৌদি প্রবাসীদের জন্য চলতি মাসেই বিমানের বিশেষ ফ্লাইট ভোলায় ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ ভোলায় বাংলাদেশ মানব কল্যাণ ফাউন্ডেশন (বিএমএফ)'র বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত। পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল: প্রধানমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ৩৪৮৯ জনের করোনা শনাক্ত ভোলার ৬কেজি মাদকদ্রব্য গাজা সহ এক বৃদ্ধ মহিলা গ্রেফতার কালিশুরী-ধূলিয়া ব্রীজের দুই পাশের সংযোগ সড়ক মরণ ফাঁদে পরিনত ভোলায় ২ বছরের শিশুকে হত্যার অভিযোগে গ্রেপ্তার মা সাংবাদিক আজাদের বিরুদ্ধে দৈনিক সময়ের আলো পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে দৌলতখানে মানববন্ধন

শান্তির ধর্ম ইসলাম গ্রহণ করেছেন ভারতের অভিনেত্রী


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ৯ মে ২০১৯ ২:০০ এএম:
শান্তির ধর্ম ইসলাম গ্রহণ করেছেন ভারতের  অভিনেত্রী

শান্তির ধর্ম ইসলাম গ্রহণ করেছেন ভারতের একজন অভিনেত্রী। স্পষ্টভাষী হিসেবে এই অভিনেত্রীর সর্বমহলে পরিচিত রয়েছে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভক্তদের ফের বিস্মিত করলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় মুসলিম নারীর সাজে একটি স্থিরচিত্র পোস্ট করেছেন তিনি। তার এই ছবিটি নিয়ে আওয়াজ উঠেছে পুরো ভারতবর্ষে। অনেকেই ধারণা করছেন অভিনেত্রী হয়তো ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তিনি দক্ষিণী চলচ্চিত্রের অন্যতম ব্যস্ত নায়িকা কস্তুরি শংকর।

ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে কস্তুরির শেয়ার করা একটি ছবিতে তাকে হিজাব সহযোগে বোরকা পরা দেখা যাচ্ছে। আরেকটি ছবিতে হিজাব সহযোগে শাড়ি পরে প্রার্থনা করছেন তিনি। একটি ছবির ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘আসসালামু ওয়ালাইকুম।’ অন্যটির ক্যাপশনে লিখেছেন, ‘আমরা একজন সৃষ্টিকর্তার কাছেই প্রার্থনা করি। চাওয়াও একই। শুধু ভিন্ন নামে।’

ছবির মাধ্যমে কস্তুরি শংকর সম্ভবত তার মুসলিম অনুসরণকারীদের শুভেচ্ছা জানিয়েছেন, যারা গত সোমবার থেকে পবিত্র রমজান উপলক্ষে রোজা রাখা শুরু করেছেন।

অতীতে কলিউডের বেশ কয়েকজন তারকা ইসলাম গ্রহণ করায় ভক্তমনে স্বভাবতই এ প্রশ্নই জেগেছে, তবে কি এই অভিনেত্রীও ইসলাম গ্রহণ করলেন?

এদিকে গত দুই মাস আগে দক্ষিণী অভিনেতা, নির্মাতা ও চিত্রনাট্যকার টি রাজেন্দরের ছেলে ও সিম্বুর ছোট ভাই কুরালারাসান ইসলাম ধর্মে দীক্ষিত হয়েছিলেন। গণমাধ্যমের খবর, নাবিলা আর আহমেদকে বিয়ের জন্য নিজের বিশ্বাস পরিবর্তন করেন তিনি।

অন্যদিকে কয়েক বছর আগে, মায়ের মৃত্যুর পর এবং জাফরুন্নিসা নামের এক মুসলিম নারীকে বিয়ের জন্য ইসলাম ধর্মে দীক্ষিত হয়েছিলেন দক্ষিণের জনপ্রিয় সুরকার-গীতিকার যুবন শংকর রাজা।

উল্লেখ্য, ১৯৯১ সালে তামিল সিনেমা ‘আথা উন কোয়িলে’ দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেন কস্তুরি শংকর। দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির সবগুলোতেই কাজ করেছেন এই অভিনেত্রী। এ পর্যন্ত ৭০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। গত বছর ‘থামিঝ পড়মটু’-তে বিশেষ গানে নজর কাড়েন তিনি।


আপনার মন্তব্য লিখুন...

সত্য প্রকাশে নির্ভীককণ্ঠ
Top