Ekattor Kantho Logo
About Us | Contuct Us | Privacy Policy
শিরোনাম
চার সমুদ্রবন্দরে সংকেত ৩, সারাদেশে বৃষ্টির সম্ভাবনা সৌদি প্রবাসীদের জন্য চলতি মাসেই বিমানের বিশেষ ফ্লাইট ভোলায় ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ ভোলায় বাংলাদেশ মানব কল্যাণ ফাউন্ডেশন (বিএমএফ)'র বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত। পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল: প্রধানমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ৩৪৮৯ জনের করোনা শনাক্ত ভোলার ৬কেজি মাদকদ্রব্য গাজা সহ এক বৃদ্ধ মহিলা গ্রেফতার কালিশুরী-ধূলিয়া ব্রীজের দুই পাশের সংযোগ সড়ক মরণ ফাঁদে পরিনত ভোলায় ২ বছরের শিশুকে হত্যার অভিযোগে গ্রেপ্তার মা সাংবাদিক আজাদের বিরুদ্ধে দৈনিক সময়ের আলো পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে দৌলতখানে মানববন্ধন

নায়িকা পুজা চেরীর স্ট্যাটাসে এত ভুল


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ৯ মে ২০১৯ ২:৫৬ এএম:
নায়িকা পুজা চেরীর স্ট্যাটাসে এত ভুল

সদ্য ঘোষিত মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফল নিয়ে গণমাধ্যমে ভুল তথ্য দেওয়ায় দুঃখ প্রকাশ করে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন অভিনেত্রী পুজা চেরী। গতকাল মঙ্গলবার দেওয়া ওই স্ট্যাটাসের একাধিক ভুল নিয়ে অনেকেই সমালোচনা করেছেন।

স্ট্যাটাসটিতে ণত্ব-বিধান, স্বত্ব-বিধান, একাধিক শব্দের বানান এবং একটি ইংরেজি শব্দের বানানে ভুল দেখা গেছে। তার ওই স্ট্যাটাসের মন্তব্যে অনেক ফেসবুক ব্যবহারকারী পুজার সমালোচনা করেছেন। নিজের ফলাফল নিয়ে ভুল তথ্য দেওয়ায় তাকে ‘মিথ্যাবাদী’ হিসেবেও আখ্যা দিয়েছেন। 

পুজা চেরীর সেই স্ট্যাটাস এখানে তুলে ধরা হলো। একইসঙ্গে তার ভুলগুলোর পাশে সঠিক শব্দটি তুলে ধরা হলো।   

আসলে আমি দুঃখিত।

আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছি (হয়েছিল হতো, কিন্তু এখানে একটি ‘ল’ বর্ণ লেখা হয়নি)। তখন এডমিড কার্ড (সঠিক অ্যাডমিট কার্ড বা প্রবেশপত্র) হাতে না থাকার কারনে (সঠিক বানান কারণে)আমি নিজে জানতে পারি নি (সঠিক বানান পারিনি)। আসলে আমাকে যে তথ্যটি দিয়েছে সে নিজে আমাকে বলেছে (এখানে একটি কমা হতো) আই এম সরি। আমি আসলে কাওকে (সঠিক বানান কাউকে) ইচ্ছা করে ভুল তথ্য দিতে চাই নি (সঠিক বানান চাইনি)। এখন আমি নিজেই দেখছি। আমি এতেও খুশি। আসলে আমি হঠাৎ ঘাবরে গিয়েছিলাম এবং ভাবছিলাম যতক্ষন (সঠিক বানান যতক্ষণ) পর্যন্ত আমি নিয়ে (নিজে হতো) সিওর না হবো ততক্ষন (সঠিক বানান ততক্ষণ) আমি কিছু বলবো না। আমার সব সাংবাদিক ভাইরা, আমি আসলেই দুঃখিত। এতটুকুর জন্য আমি ভাবলাম (এখানে একটি কমা হতো) আমার ভক্তরা এবং সকল সাংবাদিক ভাইরা আমার উপর (ওপর হতো)অসন্তুষ্ট। আপনাদের ভালোবাসা এবং সাপোর্টই আমার কাছে বড়। আপনারা আছেন বলেই আজ আমি পুজা চেরী। যারা এরকম নিউজ করছেন তাদের কাছে আমি অনুরোধ করছি।

আমি অত্যন্ত দুঃখিত।আপনারা আমার উপর (ওপর হতো) আর্শিবাদ (সঠিক বানান আশীর্বাদ)রাখবেন (এখানে একটি কমা ও আশির্বাদ হতো) যাতে আমি পরবর্তিতে আরো ভালো করতে পারি। এটাই আমার চাওয়া।

উল্লেখ, এবারের এসএসসি পরীক্ষায় ৩.৩৩ পে‌য়ে উত্তীর্ণ হ‌য়ে‌ছেন পুজা চেরী। তবে গণমাধ্যমকে তিনি জানান, তার ফল ৪.৩৩। 

 


আপনার মন্তব্য লিখুন...

সত্য প্রকাশে নির্ভীককণ্ঠ
Top