Ekattor Kantho Logo
About Us | Contuct Us | Privacy Policy
শিরোনাম
চার সমুদ্রবন্দরে সংকেত ৩, সারাদেশে বৃষ্টির সম্ভাবনা সৌদি প্রবাসীদের জন্য চলতি মাসেই বিমানের বিশেষ ফ্লাইট ভোলায় ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ ভোলায় বাংলাদেশ মানব কল্যাণ ফাউন্ডেশন (বিএমএফ)'র বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত। পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল: প্রধানমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ৩৪৮৯ জনের করোনা শনাক্ত ভোলার ৬কেজি মাদকদ্রব্য গাজা সহ এক বৃদ্ধ মহিলা গ্রেফতার কালিশুরী-ধূলিয়া ব্রীজের দুই পাশের সংযোগ সড়ক মরণ ফাঁদে পরিনত ভোলায় ২ বছরের শিশুকে হত্যার অভিযোগে গ্রেপ্তার মা সাংবাদিক আজাদের বিরুদ্ধে দৈনিক সময়ের আলো পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে দৌলতখানে মানববন্ধন

এদেশ খুনীদের, ধর্ষকদের, অপরাধীদের: সালেহ্ রনক


একাত্তর কন্ঠ

আপডেট সময়: ২৭ জুন ২০১৯ ১১:০১ পিএম:
এদেশ খুনীদের, ধর্ষকদের, অপরাধীদের: সালেহ্ রনক

একাত্তর কন্ঠ : যে দেশে দুর্নীতির মহোৎসব চলে,দুর্নীতিবাজরা বুক ফুলিয়ে হাঁটে আর সাধারণ মানুষরা তাকে সমীহ করে চলে,সে দেশে আর যাই থাকুক সতেচন নাগরিকরা বাস করে না।

যে দেশে বিচারহীনতা স্থায়ী রূপ লাভ করে, আইনজীবীরা সরকারী দল বিরোধীদলে বিভক্ত হয়ে নোরাং রাজনীতিতে নিমজ্জিত থাকে আর সাধারণ মানুষ তাদের সন্মানিত মনে করে, সে দেশে আর যাই থাকুক সন্মানিত নাগরিকরা বাস করে না।

যে দেশে সড়কে অপমৃত্যু স্বাভাবিক ব্যাপার হয়ে দাঁড়ায়, সাধারণ জনগণ আমার তো কেউ মরেনি ভেবে প্রশান্তি লাভ করে,সে দেশে আর যাই থাকুক কল্যাণকামী জনগণ বাস করে না। যে দেশে ৯ মাসের শিশু থেকে বৃদ্ধা পর্যন্ত ধর্ষিত হয়, শিক্ষক,চিকিৎসক থেকে রাজনীতিকরাও জড়িত থাকে, মসজিদের বারান্দায়ও শিশু ধর্ষিত হয়, সে দেশে আর যাই থাকুক বিবেকবান মানুষ,ধার্মীক মানুষ বাস করে না।

যে দেশে রাস্তা, কার্লভাট, ব্রিজ থেকে শুরু করে সকল উন্নয়নশীল প্রকল্পে চুরি, লুটপাট চলে আর জনগণ চেয়ে চেয়ে দেখে, সেদেশে আর যাই থাকুক দেশপ্রেমিক জনগণ বাস করে না। যে দেশে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনী অপরাধে জড়িয়ে থাকে, রক্ষক ভক্ষকের ভূমিকায় অবর্তীন হয়, সে দেশে আর যাই থাকুক সভ্য জনগণ বাস করে না। যে দেশে জনগণের নানা মৌলিক অধিকার কেড়ে নেয়ার পরও জনগণ চুপ করে থাকে, ভোটারবিহীন নির্বাচন চলে বছরের পর বছর, সে দেশে আর যাই থাকুক গণতন্ত্রকামী জনগণ বাস করে না।

যে দেশে প্রকাশ্য দিবালোকে বিশ্বজিত কে কুপিয়ে হত্যা করা হয়, হত্যার ভিডিও থাকার পরও আসামীরা খালাস পায়, সে দেশে রিফাতকে স্ত্রীর সামনে প্রকাশ্য দিনের আলোয় কুপিয়ে হত্যা করা হবে, কেউ এগিয়ে আসবে না বাঁচাতে, এ আর নতুন কি! এদেশের জনগণই তো দাঁড়িয়ে হত্যার দৃশ্য ভিডিও করবে ! রাজীব, বাবুদেরকে এভাবেই হত্যা করা হয়েছে, বিচার পায়নি। অমানুষে ভরে গেছে যে দেশটা! এদেশে আর যাই থাকুক মেরুদণ্ড সম্পন্ন মানুষ বাস করে না।

এদেশ খুনীদের, ধর্ষকদের, অপরাধীদের।আমার না।

শিক্ষক ও সমাজকর্মী: সালেহ্ রনক

২৬ জুন ২০১৯

ঢাকা


আপনার মন্তব্য লিখুন...

সত্য প্রকাশে নির্ভীককণ্ঠ
Top