Ekattor Kantho Logo
About Us | Contuct Us | Privacy Policy
শিরোনাম
চার সমুদ্রবন্দরে সংকেত ৩, সারাদেশে বৃষ্টির সম্ভাবনা সৌদি প্রবাসীদের জন্য চলতি মাসেই বিমানের বিশেষ ফ্লাইট ভোলায় ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ ভোলায় বাংলাদেশ মানব কল্যাণ ফাউন্ডেশন (বিএমএফ)'র বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত। পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল: প্রধানমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ৩৪৮৯ জনের করোনা শনাক্ত ভোলার ৬কেজি মাদকদ্রব্য গাজা সহ এক বৃদ্ধ মহিলা গ্রেফতার কালিশুরী-ধূলিয়া ব্রীজের দুই পাশের সংযোগ সড়ক মরণ ফাঁদে পরিনত ভোলায় ২ বছরের শিশুকে হত্যার অভিযোগে গ্রেপ্তার মা সাংবাদিক আজাদের বিরুদ্ধে দৈনিক সময়ের আলো পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে দৌলতখানে মানববন্ধন

কুড়িগ্রাম জেলা পরিষদের ৪নং ওয়ার্ডের উপ-নির্বাচনে ফয়জুল হক


একাত্তর কন্ঠ

আপডেট সময়: ২০ জুলাই ২০১৯ ১০:৫১ পিএম:
কুড়িগ্রাম জেলা পরিষদের ৪নং ওয়ার্ডের উপ-নির্বাচনে ফয়জুল হক

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: ২৫ জুলাই ২০১৯ ইং বৃহস্পতিবার কুড়িগ্রাম জেলা পরিষদের উপ-নির্বাচনকে সামনে রেখে নাগেশ্বরী উপজেলার ৫টি ইউনিয়ন নিয়ে গঠিত (৪নং ওয়ার্ড) সন্তোষপুর, রামখানা, নেওয়াশী, হাসনাবাদ ও ভিতরবন্দ ইউনিয়নের সার্বিক উন্নয়নের অঙ্গীকার করেছেন হাতি মার্কায় সদস্য প্রার্থী নাগেশ্বরী উপজেলা আওয়ামী লীগের জনস্বাস্থ বিষয়ক সম্পাদক ও রায়গঞ্জ ডিগ্রি কলেজের প্রভাষক আবুল হাসনাৎ মোঃ ফয়জুল হক।

প্রভাষক আবুল হাসনাৎ মোঃ ফয়জুল হক বলেন, ছোট থেকে জীবনের সঙ্গে যুদ্ধ করে সততার সাথে নিজেকে প্রতিষ্ঠা করেছি। আল্লাহ রাব্বুল আলামিনের রহমত ও মুরব্বিদের দোয়ায় নিজে নিষ্ঠা ও সততার সাথে উন্নয়ন কাজে নিজেকে নিয়োজিত করতে পেরেছি। আমি আশা করছি কুড়িগ্রাম জেলা পরিষদের উপ-নির্বাচনে ৪নং ওয়ার্ড সন্তোষপুর, রামখানা, নেওয়াশী, হাসনাবাদ ও ভিতরবন্দ ইউনিয়নের সম্মানিত ইউপি চেয়ারম্যান ও সদস্য-সদস্যরা আমাকে তাদের পবিত্র ভোট দিয়ে নির্বাচিত করবেন।

এলাকার উন্নয়ন ও রাজনীতি সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমার সব থেকে বড় শক্তি আমার ভোটার ও আপনাদের দোয়া ও ভালবাসা। এলাকাবাসীর দোয়া ও ভালোবাসা যতদিন আমার উপর আছে ইনশাআল্লাহ কোন অশুভ শক্তি আমার পথের বাঁধা হয়ে দাঁড়াতে পারবে না।’

তিনি সকল মানুষের ভালোবাসা ও দোয়া নিয়ে সারা জীবন সন্তোষপুর, রামখানা, নেওয়াশী, হাসনাবাদ ও ভিতরবন্দ ইউনিয়নের সার্বিক উন্নয়ন করার অঙ্গীকার ব্যক্ত করেন।

তার সমর্থকরা জানান, আবুল হাসনাৎ মোঃ ফয়জুল হক শুধু রাজনীতিবিদ ও সমাজ সেবকই নন রায়গঞ্জ ডিগ্রি কলেজের প্রভাষক। তাকে ঘিরেই আমরা পরিবর্তনের স্বপ্ন দেখছি। তিনি ছাত্র জীবন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ এর রাজনীতির সাথে প্রত্যক্ষভাবে জড়িত। কুড়িগ্রাম জেলা পরিষদের উপ-নির্বাচনে ৪নং ওয়ার্ড সন্তোষপুর, রামখানা, নেওয়াশী, হাসনাবাদ ও ভিতরবন্দ ইউনিয়নের উন্নয়নে তাকে ভোট দিয়ে নির্বাচিত করবো ইনশাআল্লাহ।

একাত্তর কন্ঠ 


আপনার মন্তব্য লিখুন...

সত্য প্রকাশে নির্ভীককণ্ঠ
Top