Ekattor Kantho Logo
About Us | Contuct Us | Privacy Policy
শিরোনাম
চার সমুদ্রবন্দরে সংকেত ৩, সারাদেশে বৃষ্টির সম্ভাবনা সৌদি প্রবাসীদের জন্য চলতি মাসেই বিমানের বিশেষ ফ্লাইট ভোলায় ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ ভোলায় বাংলাদেশ মানব কল্যাণ ফাউন্ডেশন (বিএমএফ)'র বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত। পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল: প্রধানমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ৩৪৮৯ জনের করোনা শনাক্ত ভোলার ৬কেজি মাদকদ্রব্য গাজা সহ এক বৃদ্ধ মহিলা গ্রেফতার কালিশুরী-ধূলিয়া ব্রীজের দুই পাশের সংযোগ সড়ক মরণ ফাঁদে পরিনত ভোলায় ২ বছরের শিশুকে হত্যার অভিযোগে গ্রেপ্তার মা সাংবাদিক আজাদের বিরুদ্ধে দৈনিক সময়ের আলো পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে দৌলতখানে মানববন্ধন

ভুরুঙ্গামারী শিক্ষক সমিতির সভাপতি রেজিয়া পারভীনের প্রচেষ্টায় শিক্ষার মান উন্নয়ন


একাত্তর কন্ঠ

আপডেট সময়: ১ আগস্ট ২০১৯ ৯:৩৪ পিএম:
ভুরুঙ্গামারী শিক্ষক সমিতির সভাপতি রেজিয়া পারভীনের প্রচেষ্টায় শিক্ষার মান উন্নয়ন

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: বাংলাদেশ শিক্ষক সমিতি ভুরুঙ্গামারী উপজেলা শাখার সভাপতি ও দক্ষিণ চর ভুরুঙ্গামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ রেজিয়া পারভীন এর সার্বিক প্রচেষ্টা ও নিরলস পরিশ্রমে উপজেলার ১১১টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীর শতভাগ উপস্থিতি ও শিক্ষকদের নিয়মিতভাবে পাঠদানে শিক্ষার মান উন্নয়ন এবং শিক্ষার ফলাফল সন্তোষজনক।

সরেজমিনে গিয়ে জানা যায়, কুড়িগ্রামের নদী বেষ্টিত ও সীমান্ত ঘেঁষা ঐতিহ্যবাহী ভুরুঙ্গামারী উপজেলার কৃতি সন্তান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আস্থাভাজন ও আর্শিবাদপুষ্ট- মুক্তিযোদ্ধাদের প্রেরণা, মুক্তিযোদ্ধা সংগঠক ও গভর্নর, সফল তিন বারের সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান “বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শামছুল হক চৌধুরীর” সু-যোগ্য পুত্র রংপুর বিভাগের দু’ বারের শ্রেষ্ঠ ভুরুঙ্গামারী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুন্নবী চৌধুরী খোকন এর আদর্শবান পুত্র বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এর মা বাংলাদেশ শিক্ষক সমিতি ভুরুঙ্গামারী উপজেলা শাখার সভাপতি ও দক্ষিণ চর ভুরুঙ্গামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ রেজিয়া পারভীন এর সার্বিক প্রচেষ্টা ও নিরলস পরিশ্রমে উপজেলার ১১১টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীর শতভাগ উপস্থিতি ও শিক্ষকদের নিয়মিতভাবে পাঠদানে শিক্ষার মান উন্নয়ন এবং শিক্ষার ফলাফল সন্তোষজনক।

বাংলাদেশ শিক্ষক সমিতি ভুরুঙ্গামারী উপজেলা শাখার সভাপতি ও দক্ষিণ চর ভুরুঙ্গামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ রেজিয়া পারভীন কে তার স্বামী ভুরুঙ্গামারী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুন্নবী চৌধুরী খোকন সার্বিক সহযোগিতা করে আসায় আজ ভুরুঙ্গামারী উপজেলার ১১১টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষার আলো ছড়িয়ে দেয়াসহ সকল বিদ্যালয়ের শিক্ষকদের বিভিন্ন প্রকার সহযোগিতা করায় ব্যাপক সুনাম আজন করে আসছেন।

প্রধান শিক্ষকরা বলেন, বাংলাদেশ শিক্ষক সমিতি ভুরুঙ্গামারী উপজেলা শাখার সভাপতি ও দক্ষিণ চর ভুরুঙ্গামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ রেজিয়া পারভীন এর প্রচেষ্টায় বিদ্যালয়ে শিক্ষার্থীর শতভাগ উপস্থিতি ও নিয়মিতভাবে পাঠদানে করে আসছি। এতে আমাদের প্রতিষ্ঠানেগুলোতে শিক্ষার মান উন্নয়ন এবং শিক্ষার ফলাফল সন্তোষজনক।

বাংলাদেশ শিক্ষক সমিতি ভুরুঙ্গামারী উপজেলা শাখার সভাপতি ও দক্ষিণ চর ভুরুঙ্গামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ রেজিয়া পারভীন বলেন, শিক্ষা প্রতিষ্ঠান জাতির শিক্ষিত জনশক্তি তৈরির কারখানা। শিক্ষকদের সকল অধিকার নিশ্চিত করণসহ শিক্ষার মান উন্নয়নে কাজ করছি। সকলের সহযোগিতায় শিশুরা বেড়ে উঠবে।

তিনি আরো বলেন, মানুষ চিরদিন থাকেনা কিন্তু তার কর্ম ও আচার আচরণ অনন্তকাল বেঁচে থাকে। উপজেলার ১১১টি সরকারী প্রাথমিক বিদ্যালয় অনেক সুষ্টুভাবে সমস্ত কার্যক্রম চালাতে প্রতিষ্ঠান প্রধানদের আহ্বান জানিয়েছেন।

একাত্তর কন্ঠ 


আপনার মন্তব্য লিখুন...

সত্য প্রকাশে নির্ভীককণ্ঠ
Top