Ekattor Kantho Logo
About Us | Contuct Us | Privacy Policy
শিরোনাম
চার সমুদ্রবন্দরে সংকেত ৩, সারাদেশে বৃষ্টির সম্ভাবনা সৌদি প্রবাসীদের জন্য চলতি মাসেই বিমানের বিশেষ ফ্লাইট ভোলায় ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ ভোলায় বাংলাদেশ মানব কল্যাণ ফাউন্ডেশন (বিএমএফ)'র বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত। পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল: প্রধানমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ৩৪৮৯ জনের করোনা শনাক্ত ভোলার ৬কেজি মাদকদ্রব্য গাজা সহ এক বৃদ্ধ মহিলা গ্রেফতার কালিশুরী-ধূলিয়া ব্রীজের দুই পাশের সংযোগ সড়ক মরণ ফাঁদে পরিনত ভোলায় ২ বছরের শিশুকে হত্যার অভিযোগে গ্রেপ্তার মা সাংবাদিক আজাদের বিরুদ্ধে দৈনিক সময়ের আলো পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে দৌলতখানে মানববন্ধন

প্রবীণ সাংবাদিক পরিমল মজুমদারের চিকিৎসা সহযোগীতা কামনা


একাত্তর কন্ঠ

আপডেট সময়: ১ আগস্ট ২০১৯ ৯:৪০ পিএম:
প্রবীণ সাংবাদিক পরিমল মজুমদারের চিকিৎসা সহযোগীতা কামনা

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: জীবনের অনেকটা সময় কেটেছে সংবাদ সংগ্রহ করতে। ছুটেছেন জেলা উপজেলাসহ দুর্গম চরাঞ্চলে। নিরস্তর ছুটে চলা এই নির্ভীক সাংবাদিক পরিমল মজুমদার জটিল রোগে আক্রান্ত চিকিৎসকরা জানিয়েছেন, তার একটি ভাল্ব’র মুখ চিকন হয়ে গেছে। ডাক্তারি পরিভাষায় এই রোগকে ‘সিভিয়ার মাইট্রাল স্টেনোসিস’বলে। চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন এই অসুস্থ্যতা থেকে নিরাময় পেতে তার ভাল্ব পূনঃস্থাপন করা প্রয়োজন। সেজন্য তিনি শৈল্য চিকিৎসা নিতে ভারতের ব্যঙ্গালোরো যেতে চান। ভারতের ব্যাঙ্গালুরোতে নারায়ণা হাসপাতালের চিকিৎসরা জানিয়েছেন, এ চিকিৎসার জন্য ভারতীয় মুদ্রায় তার প্রায় ৫ লাখ রুপি প্রয়োজন।

দীর্ঘদিন সাংবাদিকতা করলেও সঞ্চয়হীন এই সাংবাদিকের চিকিৎসা নেয়ার মতো আর্থিক সামর্থ নেই। তিনি এজন্য ব্যক্তি বা প্রাতিষ্ঠানের কাছে আর্থিক সহযোগীতা কামনা করেছেন। সাংবাদিক পরিমল মজুমদার সাংবাদিকতা জীবনে দৈনিক গণকণ্ঠ পত্রিকার মাধ্যমে সাংবাকিতার শুরু করেন। পরে ভোরের কাগজ, সমকাল, কালেরকন্ঠ, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে উত্তরাঞ্চল প্রতিনিধি হিসেবে কাজ করেছেন। এছাড়াও যায়যায়দিন, দৈনিক করতোয়া, ইনডিপেনডেন্ট টিভি ও মাছরাঙা টেলিভিশনে কাজ করেছেন। বর্তমানে তিনি দৈনিক দেশ রূপান্তর পত্রিকার ভ্রাম্যমান প্রতিনিধি হিসেবে কাজ করছেন। তিনি কুড়িগ্রাম জেলার উলিপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ছিলেন। উলিপুর বাঁচাও বুড়িতিস্তা বাঁচাও আন্দোলনসহ বিভিন্ন সামাজিক আন্দোলনে সক্রিয় ভুমিকা পালন করেন।

যদি কোন সুহৃদ তার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করতে চান, তাহলে উলিপুর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক অথবা তার সাথে ব্যক্তিগতভাবে যোগাযোগ করতে পারেন। যোগাযোগের ঠিকানা: পরিমল মজুমদার, মোবাইল: ০১৭১০৩২৪৪৪৪।

একাত্তর কন্ঠ 


আপনার মন্তব্য লিখুন...

সত্য প্রকাশে নির্ভীককণ্ঠ
Top