Ekattor Kantho Logo
About Us | Contuct Us | Privacy Policy
শিরোনাম
চার সমুদ্রবন্দরে সংকেত ৩, সারাদেশে বৃষ্টির সম্ভাবনা সৌদি প্রবাসীদের জন্য চলতি মাসেই বিমানের বিশেষ ফ্লাইট ভোলায় ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ ভোলায় বাংলাদেশ মানব কল্যাণ ফাউন্ডেশন (বিএমএফ)'র বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত। পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল: প্রধানমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ৩৪৮৯ জনের করোনা শনাক্ত ভোলার ৬কেজি মাদকদ্রব্য গাজা সহ এক বৃদ্ধ মহিলা গ্রেফতার কালিশুরী-ধূলিয়া ব্রীজের দুই পাশের সংযোগ সড়ক মরণ ফাঁদে পরিনত ভোলায় ২ বছরের শিশুকে হত্যার অভিযোগে গ্রেপ্তার মা সাংবাদিক আজাদের বিরুদ্ধে দৈনিক সময়ের আলো পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে দৌলতখানে মানববন্ধন

শিক্ষার দুইটি উপায় বই পড়া ভ্রমণ করা এই স্লোগানে, ভোলায় বাইক রাইডার্স এর আনুষ্ঠানিক যাত্রা শুরু


একাত্তর কন্ঠ

আপডেট সময়: ১১ সেপ্টেম্বর ২০১৯ ৮:২৭ এএম:
শিক্ষার দুইটি উপায় বই পড়া ভ্রমণ করা এই স্লোগানে, ভোলায় বাইক রাইডার্স এর আনুষ্ঠানিক যাত্রা শুরু

 

ইয়ামিন হোসেন । শিক্ষার দুইটি উপায় বই পড়া ভ্রমণ করা এই স্লোগানে ভোলায় কেককাটা ও ভ্রমণের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেছেন বাইক রাইডার্স।

ভোলা জজ কোর্টের আইনজীবী এডভোকেট আরিফুর রহমান ও এডভোকেট জিয়াউর রহমান এর উদ্যােগে প্রশিক্ষিত বাইক চালকদের নিয়ে এই যাত্রা শুরু করেন। মঙ্গলবার বিকালে ভোলা শহরের সরকারী স্কুল মাঠ থেকে শুরু করে ভোলার ঐতিহ্যবাহী দর্শনীয় স্থান তেঁতুলিয়া নদীর কুলে ইর্কো পার্ক, বাঘমারা ব্রীজ হয়ে ভেলুমিয়ার শরিফ খানঁ বাজার, ভেদুরিয়ার ব্যাংকের হাট ও ভোলা খেয়াঘাট ব্রিজ হয়ে একই স্থানে এসে শেষ হয়।

তেতুলিয়া নদীর কুলে ইর্কো পার্কে বাইক রাইডার্স সদস্যদের উদ্দেশ্য এডভোকেট আরিফুর রহমান বলেন, আমরা এই বাইক রাইডার্সের সদস্যরা ভোলাসহ সারাদেশের দর্শনীয় স্থানগুলো পর্যায়েক্রমে ভ্রমণ করবো ইনশাআল্লাহ তবে অবশ্যই এই গ্রুপের সদস্যদের ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট থাকা লাগবে এবং নতুন কেউ এই শর্ত মেনে সদস্য হওয়ার আগ্রহ প্রকাশ করলে তাকে সদস্য করা হবে।

এই সময় উপস্থিত ছিলেন দৈনিক ভোলার বাণীর সম্পাদক মাকছুদুর রহমান, ভোলা জজ কোর্টের আইনজীবী এডভোকেট তোয়াহা, এডভোকেট পলাশ চন্দ্র, এডভোকেট অনিমেষ দেবনাথ, এডভোকেট মামুনুর রহমান, এডভোকেট মাহবুবুর রহমান, এডভোকেট মিজানুর রহমান, এডভোকেট জ্যেতিষ চন্দ্র মজুমদার, এডভোকেট এমদাদ হোসেন, এডভোকেট আরিফ হোসেন,, ভোলা জার্নালিস্ট ফোরাম এর সাবেক আহ্বায়ক শাহিন কাদের, আমজাদ হোসেন, শিক্ষক রাছেল রানা, হোসেন মাষ্টার, মোঃ এমরান, শিক্ষানবিশ আইনজীবী আবদুল হাই মামুন ,ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ এরশাদ, সাংবাদিক মহিউদ্দিন আজিম, বিপ্লব রায়, মোঃ মঞ্জুর ইসলাম, মোঃ রাছেল , ভোলা ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের অর্থসচিব নুরনবী হাওলাদার মনির, গনতান্ত্রিক যুব আন্দোলন এনডিএম এর সদর উপজেলার আহ্বায়ক মোঃ কবির হোসেন, মোঃ শহিদুল ইসলাম সাগরপ্রমুখ।

একাত্তর কন্ঠ


আপনার মন্তব্য লিখুন...

সত্য প্রকাশে নির্ভীককণ্ঠ
Top