Ekattor Kantho Logo
About Us | Contuct Us | Privacy Policy
শিরোনাম
চার সমুদ্রবন্দরে সংকেত ৩, সারাদেশে বৃষ্টির সম্ভাবনা সৌদি প্রবাসীদের জন্য চলতি মাসেই বিমানের বিশেষ ফ্লাইট ভোলায় ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ ভোলায় বাংলাদেশ মানব কল্যাণ ফাউন্ডেশন (বিএমএফ)'র বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত। পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল: প্রধানমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ৩৪৮৯ জনের করোনা শনাক্ত ভোলার ৬কেজি মাদকদ্রব্য গাজা সহ এক বৃদ্ধ মহিলা গ্রেফতার কালিশুরী-ধূলিয়া ব্রীজের দুই পাশের সংযোগ সড়ক মরণ ফাঁদে পরিনত ভোলায় ২ বছরের শিশুকে হত্যার অভিযোগে গ্রেপ্তার মা সাংবাদিক আজাদের বিরুদ্ধে দৈনিক সময়ের আলো পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে দৌলতখানে মানববন্ধন

ভোলার পশ্চিম ইলিশায় সরকারী টহল ঘরে মহিলা মেম্বারের স্বামীর মুরগী ফার্ম


একাত্তর কন্ঠ

আপডেট সময়: ২ অক্টোবর ২০১৯ ৯:১০ এএম:
ভোলার পশ্চিম ইলিশায় সরকারী টহল ঘরে মহিলা মেম্বারের স্বামীর মুরগী ফার্ম

স্টাফ রিপোর্টার:  ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের মালেরহাট বাজারে সরকারী আইন কে অমান্য করে ব্রয়লার মুরগীর ফার্ম দেওয়ার অভিযোগ উঠেছে মহিলা মেম্বার এর স্বামী চর আনন্দ মফিজিয়া মাদ্রাসার শিক্ষক আলমগীর বকসীর বিরুদ্ধে।

সরজমিনে গিয়ে দেখা যায়, মালের হাট বাজারের ব্যবসায়ীদের জন্য একটি টহল ঘর দিয়েছেন সরকার আর ঐ টহল ঘর নিজেদের জমিতে দাবী করে স্থানীয় মহিলা মেম্বার এর স্বামী মাদ্রাসা শিক্ষক প্রভাবশালী আলমগীর বকসী ও তার ভাই মিলে ব্রয়লার মুরগীর ফার্ম দিয়েছেন। নাম প্রকাশ না করার সত্বে ঐ বাজারের এক ব্যবসায়ী জানান, আলমগীর বকসীরা পারে না এমন কোন কাজ আছে? তারা সবাই চাকুরী করে এবং বউ মেম্বার আর কি? তবে অভিযোগের বিষয়ে আলমগীর বকসীর সাথে যোগাযোগ করলেও তাকে পাওয়া যায়নি তবে তার এক আত্নীয় সাংবাদিকদের ফোন দিয়ে বলেন এগুলো লিখে কি হবে? এক পর্যায়ে এক সাংবাদিক কে টাকা দিয়ে ম্যানেজ করার চেষ্টা করেন।

২ নং ওয়ার্ডের মেম্বার কামাল হোসেন বলেন, টহল ঘরটি এলজিইডি ইঞ্জিনিয়ার একটি প্রোজেক্ট এর মাধ্যমে করেছে কিন্তু হঠাৎ আলমগীর মাষ্টারে মুরগী ফার্ম দিয়েছে তবে কি ভাবে দিয়েছে সেটা জানিনা। চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গিয়াসউদ্দিন জানান, সরকারি টহল ঘরে মুরগী ফার্ম দিয়েছে শুনেছি এবং মুরগী পালনের কারনে পরিবেশ ও নষ্ট হচ্ছে।


আপনার মন্তব্য লিখুন...

সত্য প্রকাশে নির্ভীককণ্ঠ
Top